Look Inside

অদ্বৈত

Original price was: ৳ 400.Current price is: ৳ 320.

ছোটগল্পের অতীত খুব দীর্ঘ না হলেও সাহিত্যের এ শাখার ব্যাপ্তি কিছুতেই কম নয়। পৃথিবীর কালজয়ী ছোটগল্পকারদের গল্প দ্রুত জয় করে নিয়েছে পাঠক হৃদয়। বাংলা ছোটগল্পের ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি। ছোটগল্পের পাঠকেরা চান একই মোড়কে ভিন্ন ভিন্ন স্বাদের বৈচিত্র্যময় গল্পের রস আস্বাদন করতে।কবিতার পাঠকেরা যেভাবে একই মোড়কে ভিন্ন ভিন্ন কবির ভিন্ন স্বাদের কবিতা পড়তে পারেন গল্পের পাঠকেরা সেই সুযোগটা খুব বেশী পান না।কারণ গল্প সংকলন খুব সীমিত সংখ্যক প্রকাশিত হয়।নৃ প্রকাশন এই দিকটা খেয়াল করে এসময়ের খ্যাতনামা ও প্রতিশ্রুতিশীল ৫১ জন গল্পকারের ৫১ টি গল্প নিয়ে গল্প সংকলন ‘ অদ্বৈত ‘ প্রকাশের উদ্যোগ নিয়েছে।
বইটি সম্পাদনার গুরু দায়িত্ব নিয়েছেন কবি ও গল্পকার কর্মকার অনুপ কুমার এবং কবি,ঔপন্যাসিক ও গল্পকার হাসান মনি।বইটির কাজ করতে গিয়ে সম্পাদকদ্বয় অক্লান্ত পরিশ্রম করেছেন।সেজন্য উনাদের প্রতি আমি কৃতজ্ঞ।
৫১ জন গল্পকারের ৫১ টি গল্প দিয়ে সাজানো হয়েছে ‘ অদ্বৈত’ গল্প সংকলন। যে গল্পগুলো মানুষের জীবনকে স্পর্শ করবে,কখনও জীবনকে ছাপিয়ে যাবে,কখনওবা পাঠক গল্পের মাঝে হারিয়ে যাবে,আবার কখনও গল্পের মাঝে নিজের জীবনের গল্প খুঁজে পাবে, ডুবে যাবে গল্পের মাঝে।
বইটি বহুল পাঠকপ্রিয়তা পাবে বলে আমি বিশ্বাস করি।

Reviews

There are no reviews yet.

Be the first to review “অদ্বৈত”

Your email address will not be published. Required fields are marked *